শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


বিএনপি আন্দোলন ডেকে হিন্দি সিরিয়াল দেখে : কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। আর ফোন করে খোঁজ নেয় পুলিশের গতিবিধি। দেশের জনগণ এখন আন্দোলন মুডে নেই, তারা নির্বাচন মুডে আছে।

রোববার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) মিলনায়তনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত ‘১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও আলোচনা’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দিনক্ষণ দিয়ে ইতিহাসে কোনো দিন কোনো আন্দোলন হয়নি। বাংলাদেশেও হয়নি। দিনক্ষণ দিয়ে যে আন্দোলন হয় না, গত নয় বছরে বিএনপির দিনক্ষণের আন্দোলনের ব্যর্থতাই তার বড় প্রমাণ।

১৫ আগস্ট বিএনপি ও বেগম জিয়া ভুয়া জন্মদিন পালন থেকে মোটেই সরছে না। তাহলে তাদের সঙ্গে কি করে সংলাপ হতে পারে? বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী।

ব্যবসার হিসাব নিয়ে জটিলতা আর নয়, ক্লিক করুন

তিনি আরো বলেন,  জন্ম দিবস ১৫ আগস্ট পালন করবেন না। ভুয়া জন্ম দিবস পালন থেকে বিএনপি মোটেই সরছে না। ১৫ আগস্টে যারা ভুয়া জন্ম দিবস পালন করে, বাংলাদেশে এই ‘ছদ্মবেশী বিধ্বংসী’ দলের সঙ্গে আওয়ামী লীগের কর্মের সম্পর্ক থাকার সুযোগ নেই। খালেদা জিয়ার পাঁচটি জন্ম দিন। কোনটি সঠিক, এটি বিএনপিকে আগে পরিষ্কার করতে হবে। তারপর ভেবে দেখা যাবে বিএনপির সঙ্গে কথা বলা যায় কি না?

স্বাচিপের মহাসচিব ইকবাল আর্সলানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আ ফ ম রুহুল হক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিএসএমএমইউয়ের উপাচার্য কনক কান্তি বড়ুয়া, স্বাচিপের মহাসচিব মো. আবদুল আজিজ প্রমুখ।

আরও পড়ুন: নাজিরহাটে বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ