শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ক্যামেরার সামনে অসুস্থ হাঁটার অভিনয় করে শহিদুল: জয়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আদালতে নির্যাতনের মিথ্যা অভিযোগ করে ক্যামেরার সামনে হাঁটার সমস্যার অভিনয় করেছেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ফটো সাংবাদিক শহিদুল আলম। প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এমনই দাবি করেছেন।

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি এ দাবি করেন। পোস্টটি নিচে তুলে দেয়া হলো-

‘শহিদুল আলমের নির্যাতনের অভিযোগ আমাদের সরকারের বিরুদ্ধে তার অনেক মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্যের মধ্যেই একটি। তাকে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে নেওয়া হয়, যেখানে চিকিৎসকরা তার শারীরিক পরীক্ষা করেন। তারা নির্যাতনের কোনো প্রমান এমনকি ইঙ্গিতও পাননি। আন্তর্জাতিক গণমাধ্যম হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সরাসরি যোগাযোগ করে একই বিষয় জানতে পারেন।

এ থেকে প্রমাণ হয় শহিদুল হক আসলে কতটা অসৎ। আদালতে নির্যাতনের মিথ্যা অভিযোগ করে ক্যামেরার সামনে হাঁটার সমস্যার অভিনয় করছে।’

Image result for অভিনয় করে শহিদুল: জয়

উল্লেখ্য, গত ৫ আগস্ট আন্তর্জাতিক সংবাদমাধ্যম আলজাজিরাতে সাক্ষাৎকার দেওয়ার ঘণ্টাখানেক পরই শহিদুলকে তার ধানমন্ডির বাসা থেকে আটক করে গোয়েন্দা পুলিশ ডিবি। ‘উদ্দেশ্যমূলক মিথ্যা বক্তব্য’ দেওয়ার অভিযোগে ৬ আগস্ট তার বিরুদ্ধে রমনা থানায় আইসিটি আইনে মামলা করা হয়।

একই দিনে ডিবি পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আরমান আলী এই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আলোকচিত্রীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন: ‘শহিদুলকে গ্রেফতারে ভাবমূর্তি উদ্ধার হইলো নাকি ক্ষতি হইলো?’

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ