শনিবার, ১৮ আগস্ট ২০১৮

বিএনপির সংলাপের প্রতি কোনো আগ্রহ নেই : কাদের

OURISLAM24.COM
আগস্ট ৯, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: বিএনপির সংলাপের প্রতি কোনো আগ্রহ নেই এবং তারা সংলাপের নামে ছলনা করছে। তারা (বিএনপি) চায় সংঘাত। তারা বার বার সংঘাতের উস্কানি দিচ্ছে। বিএনপি ছদ্মবেশী বিধ্বংসী একটি রাজনৈতিক দল। তারা পারে না হেন কোনো কাজ নেই।

সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের আজ বিকেলে বাংলাদেশ সচিবালয়ের বহুমুখী সমবায় সমিতি চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সেতুমন্ত্রী কাদের বলেন, তারা কোটা আন্দোলনের ওপর ভর করেছিল। সে আন্দোলনে ব্যর্থ হয়ে শিক্ষার্থীদের নিরাপদ সড়কের আন্দোলনের ওপর সওয়ার হতে চেয়েছিল। সেখানেও তারা ব্যর্থ হয়েছে।

ঐক্য পরিষদের সভাপতি বদরুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ড. জাফর আহম্মেদ খান, আইন মন্ত্রণালয়ের সচিব এ এস এস এম জহিরুল হক, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর মো. মোশাররফ হোসেন এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল।

সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয় এবং তবারক বিতরণ করা হয়।

আরও পড়ুন: এরশাদের সঙ্গে নির্বাচনী জোট করছে বাংলাদেশ খেলাফত মজলিস

আরএম/