শনিবার, ১৮ আগস্ট ২০১৮

দুবাই কুরআন প্রতিযোগিতায় যাচ্ছে মারকাযুল হুফফাজের ছাত্রী ইলমা

OURISLAM24.COM
আগস্ট ৯, ২০১৮
news-image

মুমিনুল ইসলাম: দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন  প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন হাফেজ মওলানা কারী সালামাতুল্লাহ প্রতিষ্ঠিত ও পরিচালিত মারকাযুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদরাসার বালিকা শাখার হাফেজা নুসাইবা সুলতানা ইলমা।

গত ৬ আগস্ট সোমবার বাংলাদেশ ধর্মমন্ত্রণালয়ের অধীনে জাতীয় মসজিদ বায়তুল মুকাররমস্থ ইসলামিক ফাউন্ডেশনের মিলনায়তনে অনুষ্ঠিত হয় দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার বাছাই পরীক্ষা।

সারাদেশ থেকে ক্ষুদে হাফেজে কুরআন এ বাছাই পরীক্ষায় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী সকল হাফেজাদের পরাজিত করে, বাছাই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রথম স্থান অর্জন করে নির্বাচিত হয়েছে হাফেজা নুসাইবা সুলতানা ইলমা।

উল্লেখ্য, ইতোপূর্বে মারকাযুল হুফফাজ থেকে একাধিকবার আন্তর্জাতিক (জর্দান, সুদান) ও জাতীয় প্রতিযোগিতায়  সফলতার শীর্ষ স্থান অর্জন করে আসছে শিক্ষার্থীরা।

দুবাইয়ে হাফেজা নুসাইবা সুলতানা ইলমা’র সফলতার জন্য হাফেজ কারী সালামাতুল্লাহ ও তার পরিবার সবার কাছে আন্তরিক দুয়া প্রার্থনা করেছেন।

-আরআর

[যারা ব্যবসা ও ব্যবসার হিসাব নিয়ে জটিলতায় রয়েছেন তাদের জন্য এলো বিসফটি।  ব্যবসাকে সহজ ও হাতের মুঠোয় নিন বিসফটির সাহায্যে- রেজিস্ট্রেশন করুন বিসফটিতে।]