শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


নতুন ৫টি বাস পেল শহীদ রমিজ উদ্দিন কলেজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষের কাছে পাঁচটি বাস হস্তান্তর করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) বিপরীতে কর্তৃপক্ষের কাছে বাসগুলো হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীশেখ হাসিনার পক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া শিক্ষার্থী পরিবহনের জন্য একটি দ্বিতল বাস, তিনটি একতলা বাস ও একটি ৩০ আসন বিশিষ্ট কোস্টার উপহার হিসেবে হস্তান্তর করেন।

ঢাকা অঞ্চলের ক্যান্টনমেন্ট পাবলিক  এবং ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল ও কলেজের প্রধান পৃষ্ঠপোষক এবং লজিস্টিক এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সরোয়ার হাসান কলেজের পক্ষ থেকে গাড়িগুলোর চাবি বুঝে নেন।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে শহীদ রমিজ উদ্দিন কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি, অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এসময়

রমিজ উদ্দিন কলেজেদের শিক্ষক ও শিক্ষার্থীরা এসব গাড়ির জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন।

বাসচাপায় ওই প্রতিষ্ঠানের দুই শিক্ষার্থী হত্যার ঘটনায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে শিক্ষার্থী পরিবহনের জন্য এ বাস পাঁচটি দেওয়া হলো।

প্রসঙ্গত, দুই বাসের প্রতিযোগিতায় রবিবার কুর্মিটোলায় বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরো বেশ কয়েকজন শিক্ষার্থী। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাসচাপায় নিহত দুই শিক্ষার্থী দিয়া খানম মীম ও আবদুল করিমের পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান দেন। এ সময় প্রধানমন্ত্রী রমিজ উদ্দিন কলেজকে পাঁচটি বাস দেওয়ার প্রতিশ্রুতি দেন।

আরও পড়ুন:বাসশূন্য সড়ক, ঢাকাবাসীর ভোগান্তি চরমে

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ