শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ধামরাইয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ৩০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩০ জন।

শুক্রবার (০৩ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে ঢাকার অদূরে ধামরাইয়ের জয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যার পর প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সুর্যমুখি পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস আরিচার উদ্দেশে রওনা দেয়। রাত সাড়ে সাতটার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সেতু পরিবহন নামের অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়।

এছাড়াও দুই বাসের আরো প্রায় ৩০ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) জুলফিকার জানান, বাস দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: শিক্ষার্থীদের ৯ দফা দাবী অবিলম্বে বাস্তবায়ন করতে হবে: ছাত্র জমিয়ত

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ