শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


১১ জেলায় নতুন ডিসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশে ১১ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক আদেশ জারির মাধ্যমে এদের নিয়োগ দেয়া হয়।

এই ১১ জেলার বর্তমান ডিসিদের সরকারের বিভিন্ন দফতরে নিয়োগ দেয়া হয়েছে।

নতুন ডিসি নিয়োগ দেয়া জেলাগুলো হলো, কুষ্টিয়া, নোয়াখালী, মানিকগঞ্জ, ফেনী, খাগড়াছড়ি, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, শেরপুর, খুলনা, সুনামগঞ্জ ও বান্দরবান।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপপরিচালক তন্ময় দাসকে নোয়াখালীর, দুদক কমিশনারের একান্ত সচিব এস এম ফেরদৌসকে মানিকগঞ্জের এবং বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানকে ফেনীর ডিসি করা হয়েছে।

পায়রা বন্দর কর্তৃপক্ষের যুগ্ম পরিচালক মো. শহীদুল ইসলাম খাগড়াছড়ি, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ ডেজ এম নুরুল হক চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিয়া শিরিনকে নীলফামারী এবং আইএমইডির উপসচিব আনার কলি মাহাবুব শেরপুরের ডিসির দায়িত্ব পেয়েছেন।

খাদ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হেলাল হোসেনকে খুলনা, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আহাদকে সুনামগঞ্জ এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক মোহাম্মদ দাউদুল ইসলামকে বান্দরবানের ডিসি করা হয়েছে।

আর বান্দারবানের ডিসি মো. আসলাম হোসেনকে একই দায়িত্বে পাঠানো হয়েছে কুষ্টিয়ায়।

কুষ্টিয়ার ডিসি মো. জহির রায়হানকে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক এবং খাগড়াছড়ির ডিসি মো. রাশেদুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জের ডিসি মো. মাহমুদুল হাসানকে রাজউকের পরিচালক পদে বদলি করা হয়েছে।

নীলফামারীর ডিসি মোহাম্মদ খালেদ রহীমকে জীবন বীমা করপোরেশনের জিএম, শেরপুরের ডিসি মল্লিক আনোয়ার হোসেনকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক এবং সুনামগঞ্জের ডিসি মো. সাবিরুল ইসলামকে রাজউকের পরিচালক করা হয়েছে।

নোয়াখালীর ডিসি মো. মাহবুব আলম তালুকদারকে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব এবং মানিকগঞ্জের ডিসি নাজমুস সাদাত সেলিমকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব পদে বদলি করা হয়েছে।

এ ছাড়া ফেনীর ডিসি মনোজ কুমার রায়কে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব এবং খুলনার ডিসি মো. আমিন উল আহসানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব পদে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ডিসি সম্মেলনে কওমি মাদরাসা নিয়ে আলোচনা

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ