বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

'নারীদের জন্য কাজ করতে হবে নারী পুলিশকে'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারীদের উন্নয়নে কাজ করতে নারী পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী।

শনিবার মিরপুরে পিএসসি কনভেনশন হলে পুলিশ উইমেন নেটওয়ার্ক এর নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

এসময় পুলিশ মহাপরিদর্শক জানান, নারীদের বিভিন্ন সমস্যায় সহায়তা দিতে একটি হটলাইন চালু হয়েছে। তিনি বলেন, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক নারী পুলিশদের পেশাদারত্ব ও দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগমকে সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের পুলিশ সুপার ফরিদা ইয়াসমিনকে সাধারণ সম্পাদক করে ২০১৮-২০ সালের জন্য বিপিডব্লিউএন এর ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়: প্রধানমন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ