শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘সরকার পতনে এক দফা দাবিতে রাজপথে নামতে হবে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন বলেছেন, এ সরকারের কাছে কোন দাবী করা অরণ্যে রোদন বৈ কিছু নয়। সরকারের কাছে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবী না করে আন্দেলনের মাধ্যমে এ তাদের পতন ঘটাতে হবে।

তিনি বলেন, জোটনেত্রীকে বন্দি রেখে নির্বাচেনের চিন্তা করা আত্মহত্যার শামিল। সুতরাং নেত্রীকে মুক্ত করতে হলে অপ্রতিরুদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। দোয়া দরুদ আর আলোচনা সভা করে গণতন্ত্রকে উদ্ধার করা যাবে না।

মহানবী সা. বদরের প্রান্তরে সাহবায়ে কেরামকে প্রস্তুত করে আল্লাহর কাছে মুনাজাত করেছেন। নিজেদের সামর্থ ব্যয় না করে জেল জুলুম আর হুলিয়ার ভয়ে আন্দেলন থেকে দূরে সরে কেবল মুনাজাত করে জাতিকে মুক্ত করা যাবে না। সুতরাং সরকার পতনে এক দফা আদায়ের লক্ষে রাজপথে নামতে হবে।

সুষ্ঠু নির্বাচনের লক্ষে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবীতে আজ সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ভসানী ন্যাপ) এর উদ্দোগে আয়োজিত আলোচনা সভায় জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমীর প্রতিনিধি হিসাবে বক্তব্য রাখাকালে দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন উপরুক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ভসানী ন্যাপ) সভাপতি এডভোকেট আজহারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্র্র্র্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বি এন পির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।আলোচনা সভায় বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন ২০ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ।

‘জোড়ের সিদ্ধান্ত ইজমায়ী সিদ্ধান্ত; সবাইকে মানা জরুরি’

-আরআর


সম্পর্কিত খবর