শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ওলামায়ে কেরামের পদচারণায় মুখরিত মোহাম্মদপুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মইনউদ্দিন তাওহিদ
মোহাম্মদপুর থেকে

রাজধানী ঢাকার মোহাম্মদপুরে তাবলিগ জমাতের সংকট নিরসনে  আজ সকাল ৮টা থেকে শুরু হয়েছে ওয়াজাহাতি জোড়। ইতোমধ্যে সেখানে দেশের শীর্ষস্থানীয় ওলামায়ে কেরাম উপস্থিত হয়েছেন।

জোড়ে দূর-দূরান্ত থেকে  এসেছেন আলেম উলামাসহ সর্বস্তরের মানুষ। মুসল্লিদের ভীড়ে কানায় কানায় ভরে ওঠেছে মোহাম্মদপুরের মাঠ।

টঙ্গী দারুল উলূম মাদরাসার মুহাতামীম মুফতী মাসউদূল করীমের বক্তব্যে শুরু হয় আজকের এ জোড়।

তিনি বলেন, দাওয়াত তাবলিগের মেহনতের উপর ভিত্তি করে মারকাজ গঠিত হয়েছে, কোনো দালানের উপর ভিত্তি করে মারকাজ গঠিত হয় না। কোনো জায়গা বা ব্যক্তির যখন দাওয়াতের মেহনতের মূল মাকসাদ থেকে দূরে সরে যাবে তখন ইসলাম কোনো ব্যক্তি পুজা আর দালান কোটার পুজাকে সমর্থন করে না।

পরক্ষণেই বেফাকের কো চেয়ারম্যান আল্লামা আশরাফ আলী সাহেব স্বাগত বক্তব্য রাখেন। বিভিন্ন বিষয়ের ব্যাখ্যা দিয়ে তিনি সবাইকেিঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত হয়েছেন মারকাযুদ্দাওয়ার আমীনুত তালীম মাওলানা আব্দুল মালেক, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মাহফুজুল হক প্রমুখ ওলামায়ে কেরাম।

উপস্থিত থাকবেন হেফোজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ দেশের শীর্ষ ওলামায়ে কেরাম। সকাল ৮টায় শুরু হয় এ ওয়াজাহাতি জোড়।

আরও পড়ুন: যেসব সিদ্ধান্ত আসতে পারে ওয়াজাহাতি জোড় থেকে

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ