বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

যাত্রী না পাওয়ায় আজকের ২টি হজ ফ্লাইট বাতিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পরিকল্পনা অনুযায়ী পর্যাপ্ত হজযাত্রী না পাওয়ায় দুটি হজ ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আজ হজের এই বিশেষ ফ্লাইট দুটি বাতিল করে বিমান কর্তৃপক্ষ। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, পর্যাপ্ত হজযাত্রী না পাওয়ায় শুক্রবারের ২টি হজ ফ্লাইট বিজি ১০৪৫ এবং বিজি ৭০৪৫ বাতিল ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এতে করে বিমানের ক্যাপাসিটি লস হবে।

তিনি বলেন, ‘সকাল ৬টা ৫ মিনিটে এবং সন্ধ্যা ৬টা ৫ মিনিটের এই ফ্লাইট বাতিল করে।’

জানতে চাইলে হজ এজেন্সি অ্যাসোসিয়েশনের (হাব) সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন তাসনিম বলেন, বিমান যদি বলে থাকে যাত্রী সংকটে ফ্লাইট বাতিল করা হয়েছে। আমি বিষয়টি বিস্তারিত না জেনে কোনো মন্তব্য করতে চাইছি না।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে এ বছর ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন পবিত্র হজ পালন করতে সৌদি আরব যাচ্ছেন। রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬৩ হাজার ৫৯৯ যাত্রী বহন করবে এবং একইভাবে সৌদি এয়ারলাইন্স বাকি অর্ধেক যাত্রী পরিবহন করবে।

৬৩ হাজার ৫৯৯ যাত্রীর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় যাচ্ছেন ৭ হাজার ১৯৮ যাত্রী। বাকি ৫৬ হাজার ৪০১ যাত্রী যাবেন বেসরকারি ব্যবস্থাপনায়।

দুর্নীতিমুক্ত নতুন পাকিস্তান গড়ে তোলা হবে: ইমরান খান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ