শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইসরায়েলি বিমান হামলায় ৩ ফিলিস্তিনি নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসরায়েলি বিমান হামলায় পূর্ব গাজায় অন্তত ৩ ফিলিস্তিনি নিহত হয়েছেন। দেশটির স্বাস্থ্য কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন। গত বুধবারের ওই বিমান হামলায় আরও একজন আহত হয়েছেন।

গাজার স্বাস্থ্যমন্ত্রণালয়ের মুখপাত্রত আশরাফ আল কুদরা বলেন, আহতের অবস্থা আশঙ্কাজনক। ওই বিমান হামলায় নিহতরা হলেন- আহমেদ আল সাস, উবাদাহ ফারাওনেহ এবং মুহাম্মদ আল আরির।

এক টুইটার বার্তায় ইসরায়েলি সামরিক বাহিনী জানিয়েছে, হামাসের ৭টি স্থাপনা লক্ষ্য করে ওই হামলা চালানো হয়। ওই স্থাপনাগুলো থেকে ইসরায়েলি ভূখণ্ড লক্ষ্য করে গুলি চালানোর জবাবে বিমান হামলা চালানো হয় বলে টুইটার বার্তায় দাবি করে ইসরায়েলি সেনারা। সূত্র: আল জাজিরা।

আরও পড়ুনবিশ্বের সর্বকনিষ্ঠ ক্ষুদে সাংবাদিক ফিলিস্তিনি শিশু জান্না জিহাদ

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ