শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


কু‌ষ্টিয়া আদালতে মাহমুদুর রহমানকে ঘিরে রেখেছে ছাত্রলীগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে কুষ্টিয়া আদালত ভবনে ঘেরাও করে রেখেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। একটি মামলায় জামিন পেলেও আদালত এলাকা থেকে বের হতে পারছেন না তিনি।

জানা গেছে, বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে কু‌ষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপ‌তি ইয়া‌সির আরাফাত তুষারের করা একটি মামলায় রবিবার কুষ্টিয়া সদর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন মাহমুদুর রহমান।

উভয়পক্ষের শুনানির পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম এ মোর্শেদের আদালত থেকে তিনি জামিনও পান। ১০ হাজার টাকা জামানতে স্থায়ীভাবে তার জামিন মঞ্জুর করেন আদালত।

জানা গেছে, দুপুর ১টার দিকে তিনি সঙ্গীদের সাথে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি প্রবেশ দ্বারে ছাত্রীলীগের নেতাকর্মীরা আটকে দেয়। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নেন।

দীর্ঘ সময় একই পরিবেশ বিরাজ করায় তিনি আদালতকে বিষয়টি জানান। পরে লিখিতভাবে পুলিশ প্রেটেকশনের জন্য তিনি আবেদন করেছেন।

এসময় আদালতে মাহমুদুর রহমানের আইনজীবী কুষ্টিয়া ব্যারের সিনিয়র আইনজীবি প্রিন্সিপাল আমিরুল ইসলাম, বিএফইউজে মহাসচিব এম আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমীসহ অনেকে তার সাথে আছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহমুদুর রহমান সঙ্গীদের নিয়ে আদালতের ভিতরে অবস্থান করছেন।

আরও পড়ুন- সৌদিতে মসজিদে নববীর সাবেক খতিব গ্রেফতার!
রাসুল সা.-এর ২৪ ঘন্টার সংক্ষিপ্ত রুটিন
২০১৮ সালের বিশ্বসেরা ১০ মুসলিম ব্যক্তিত্ব
বিয়ের পর হানিমুন: ইসলাম কী বলে?
সমাজে প্রচলিত ৩টি ভুল মাসআলা
লোকমুখে প্রচলিত ৩টি জাল হাদিস

আরএম-


সম্পর্কিত খবর