২০১৮-০৭-২০

মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশ দখলের আহ্বান হিন্দুত্ববাদী নেতার

OURISLAM24.COM
news-image

অাওয়ার ইসলাম: বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) সাবেক নেতা প্রবীণ তোগাড়িয়া ভারতীয় সেনাবাহিনীর বাংলাদেশের একাংশ দখল করে নিয়ে সেখানে ‘অবৈধ অভিবাসীদের’ থাকার বন্দোবস্ত করা উচিৎ বলে দাবি করেন। খবর  হিন্দুস্তান টাইমস-এর।

বুধবার গৌহাটিতে এক সভায় একথা বলেন টোগাড়িয়া। তিনি ভিএইচপির একাংশ ভেঙে আন্তঃরাষ্ট্রীয় হিন্দু পরিষদ (এএইচপি) গঠন করেছেন।

খবরে বলা হয়, সভায় এই নেতা দাবি করেন, সেখানে প্রায় ৫০ লাখ অবৈধ অভিবাসী থাকলেও, গত দুই বছরে মাত্র ১৭ জনকে দেশে ফেরত পাঠানো হয়েছে। বিজেপি সরকার এদের ফেরত পাঠানোর কথা বললেও তা করেনি।

তিনি বলেন, ‘এখন বাংলাদেশ এদের ফেরত নিতে অস্বীকার করলে ভারতীয় সেনাবাহিনীর উচিত বাংলাদেশের ভূমি দখল করে তাদের থাকার ব্যবস্থা করে দেয়া’ ।

এসময় মুসলিমদের সন্তুষ্ট করতে চাইছে এমন অভিযোগে সরকারের সমালোচনা করেন তিনি।

তোগাড়িয়ার বক্তব্যের জবাবে রাজ্যের বিজেপি সভাপতি বলেন, তার দল ধর্ম বা বর্ণের ভিত্তিতে বৈষম্য তৈরি করে না। কাউকে সন্তুষ্ট করার কোনো প্রশ্নই নেই।

তিনি বলেন, বিদেশিদের চিহ্নিত করার প্রক্রিয়া চলছে। এদের দেশে ফেরত পাঠানোর বিষয়ে কোনো চুক্তি নেই। প্রবীণ তোগাড়িয়া বললেই তারা এমনটা করতে পারেন না। তাদের সংবিধান মেনে চলতে হবে। সূত্র: হিন্দুস্তান টাইমস।

অারও পড়ুন: ওয়্যাক্সিং করা ও দাড়ি কামানো নাজায়েজ: দেওবন্দের ফতোয়া