২০১৮-০৭-২০

রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮

কেন্দ্রীয় ছাত্র জমিয়তের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: ছাত্র জমিয়ত বাংলাদেশের ২০১৮-১৯ সেশনের শপথ গ্রহণ অনুষ্ঠান ও প্রথম কার্যনির্বাহী পরিষদের বৈঠক সম্পন্ন হয়েছে।

দলের কেন্দ্রীয় অফিসে বাদ জুমা বিদায়ী কমিটির সহ সভাপতি মাওলানা বুরহান উদ্দীনের সভাপতিত্বে ও এখলাসুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য ও শপথ পাঠ করান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক, মাওলানা যয়নুল আবেদীন, দফতর সম্পাদক মাওলানা আব্দুল গফফার ছয়ঘরী, সাবেক ছাত্রনেতা মাওলানা সায়্যিদ সালিম কাসিমী।

নেতৃবৃন্দ বলেন, জমিয়ত আকাবির আসলাফের সংগঠন। মাকবুল জামাত। তার অঙ্গ সংগঠন ছাত্র জমিয়ত। ছাত্র জমিয়ত হলো রাজনীতি শেখার জন্য। ছাত্র জমিয়তের মাধ্যমে নেতৃত্ব গড়ে উঠবে। ছাত্র জমিয়তের প্রতিটি কর্মীকে একনিষ্ঠভাবে কাজ করতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার সংগ্রামে নিজেদেরকে বিলিয়ে দিতে হবে।

বাদ আসর ছাত্র জমিয়তের ৫১ বিশিষ্ট নবনির্বাচিত সভাপতি এম. সাইফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুজায়ফা বিন ওমরের সঞ্চালনায় প্রথম কার্য নির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

বৈঠকে আগামি এক বছরের পরিকল্পনা ও বাজেট ঘোষণা করা হয়। গ্রহণ করা হয় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। বাজেট এবং সিদ্ধান্তগুলি সার্কুলারের মাধ্যমে শাখা সংগঠনগুলোতে প্রেরণ করা হবে। অবশেষে সভাপতির নির্দেশে সভার সমাপ্তি ঘটে।

হাটহাজারীতে ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন

-আরআর