২০১৮-০৭-১৮

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮

২৬ জুলাই নবীনগরে শানে রেসালাত কর্মসূচি স্থগিত

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের আগামী ২৬ জুলাই নির্ধারিত সমাবেশ স্থগিত করা হয়েছে।

ব্রাক্ষণবাড়িয়া জেলা পুলিশ সুপারের বিশেষ অনুরোধে সভা স্থগিত করা হয় বলে জানান হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান, আলেম-উলামাদের পরামর্শক্রমে উপজেলার সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও জনসাধারণের জান-মালের নিরাপত্তার কথা বিবেচনা করে হেফাজতে ইসলাম নবীনগর উপজেলা শাখা ঘোষিত ২৬ জুলাই নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শানে রেসালত সম্মেলনসহ ১৯ জুলাই-এর গণ-মিছিল ও ২১ জুলাই-এর মানববন্ধন কর্মসূচি আপাতত স্থগিত করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় উপজেলা কার্যালয়ে হেফাজতে ইসলাম নবীনগর শাখার এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি মাওলানা আমিরুল ইসলাম। সঞ্চালনা করেন উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম ফারুকী।

বাংলাবাজারের ইসলামী সব বই ঘরে বসে কিনতে ক্লিক করুন

উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাওলানা মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা আমজাদ হোসাইন আশরাফী, মাওলানা মাসুদুর রহমান, মাওলানা আব্দুল জলিল, মাওলানা আরিফ, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা ওয়ালীউল্লাহ, মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাঈদুল ইসলাম, মাওলানা আবু নাঈমসহ উপজেলা হেফাজতের নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ বলেন, হেফাজত একটি অরাজনৈতিক ঈমানী সংগঠন। রাজনীতির মারপ্যাচ ও কোন অপ্রীতিকর ঘটনায় হেফাজত জড়াতে চায় না। একই সাথে কোন নাস্তিক-মুরতাদের মিষ্টি কথায়ও হেফাজত কান দেয় না।

সম্মেলন স্থগিতের বিষয়ে নবীনগর উপজেলা হেফাজতে ইসলামের সহসভাপতি মাওলানা মেহেদী হাসান মিডিয়াকে জানান, পুলিশ সুপারের অনুরোধে আমাদের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে সম্মেলন স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জেলার অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হওয়ার স্বার্থে উভয় পক্ষের সঙ্গেই পুলিশের আলোচনা হয়েছে। এর ফলশ্রুতিতে হেফাজত তাদের সম্মেলন স্থগিত করেছে।

নবীনগরে তথ্যমন্ত্রীর সফর ঠেকানোর ঘোষণা এমপি বাদলের

-আআর