২০১৮-০৭-১৮

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮

কুমিল্লায় মাদক বিরোধী অভিযানে ৪ নারীসহ আটক ৭

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: কুমিল্লার চান্দিনায় মাদকের আখড়া হিসেবে পরিচিত রূপনগরের ঈমান বাড়িতে অভিযান চালিয়ে ৪ নারী ও ৩ পুরুষ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা উপজেলা সদরে নির্দিষ্ট ওই বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের ঘর তল্লাশি করে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

পরে তাদেরকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কার্যালয়ে হাজির করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম জাকারিয়া পুরুষ মাদক ব্যবসায়ীদের এক বছর সশ্রম এবং নারীদের ৮ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলো রূপনগর এলাকার ঈমান বাড়ির বাচ্চু মিয়ার মেয়ে লিলি বেগম (৪৩), কাদের মিয়ার মেয়ে পারভীন (৪৭), আব্দুর রশিদের মেয়ে পান্না (৩১), সফিক মিয়ার মেয়ে শরীন আক্তার (৩৬), জুনাব আলীর ছেলে মহসিন মিয়া (৫৫), চুনু মিয়ার ছেলে শরীফ হোসেন (২৫) ও সুজাত আলীর ছেলে ইউনুছ আলী (৪০)।

র‌্যার-১১ এর কমান্ডিং অফিসার মেজর আতাউর রহমান জানান, এখানে নিয়মিত মাদক বেচাকেনা হয় এবং মাদক ক্রেতা ও বিক্রেতারা সার্বক্ষণিক এখানে সক্রিয় থাকে। ওই বাড়িটির প্রতি আমাদের গোয়েন্দা নজরদারী ছিল। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় অভিযানে তাদেরকে আটক করার পর ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে।

আরও পড়ুন: ঝিনাইদহে বন্দুকযুদ্ধে ৩ র‌্যাব সদস্য আহত, নিহত ডাকাত