২০১৮-০৭-১৬

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮

বার্মিংহামে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিস বার্মিংহাম ও মিডল্যান্ড জোন এর উদ্যোগে এক মতবিনিময় সভা গতকাল ১৫ জুলাই রবিবার জামেয়া ক্বোরআনীয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য শাখার সহ সাংগঠনিক সম্পাদক ও বার্মিংহাম শাখার সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ শিহাব উদ্দিন সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক।

আলোচনায় অংশ গ্রহণ করেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি শায়েখ মাওলানা হাফিজ ছালেহ আহমদ, সহ সাধারণ সম্পাদক মুফতী ছালেহ আহমদ, নির্বাহী পরিষদ সদস্য মাওলানা মুহাম্মদ আল আমীন, বার্মিংহাম শাখার সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব শায়খুল ইসলাম জাকারিয়া, হাফিজ মাওলানা আহসান প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক বলেছেন, আল্লাহর জমিনে আল্লাহ খেলাফত প্রতিষ্ঠার জন্য সহী নিয়তে একনিষ্ঠভাবে আমাদের সবাইকে কাজ চালিয়ে যেতে হবে। খেলাফত ব্যাবস্থা প্রতিষ্ঠার জন্য কাজ করা ইসলামের গুরুত্বপূর্ণ একটি ইবাদত। আর আমাদের সবাইকে ইবাদত মনে করে এই গুরুত্বপূর্ণ কাজ কে করতে হবে।

তিনি আরো বলেছেন, খেলাফত প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে বাংলাদেশ খেলাফত মজলিসের গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। শায়খুল হাদীস রহ. এর রেখে যাওয়া আমানত বাংলাদেশ খেলাফত মজলিসের কাজ কে তৃণমূল পর্যায়ে আর জোরদার করতে নেতা কর্মীদের ময়দানে আরো সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

তিনি দলের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা যুবায়ের আহমদ আনসারীর যুক্তরাজ্য সফর উপলক্ষে সংগঠনের ঘোষিত বিভিন্ন প্রোগ্রামগুলো সফল করতে সকলের প্রতি আহবান জানান।

‘খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে শাইখুল হাদিসের অবদান চিরকাল স্মরণীয়’

-আরআর