শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


কুমিল্লায় সেপটিক ট্যাংকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : কুমিল্লায় নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত এক শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুই শ্রমিকের বাড়ি রংপুর জেলায়। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপর নিহতের পরিচয় জানা যায়নি। এদের মধ্যে মারা যাওয়া ইয়াছিন (৩৫) রংপুর জেলার জলঢাকা উপজেলার শৈলমারী গ্রামের আজিজুর রহমানের ছেলে।

এ ছাড়া, আহতের পরিচয় জানা যায়নি। শুক্রবার জেলার সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়া এলাকার ইতালি প্রবাসী তোফাজ্জল হোসেনের নির্মাণাধীন ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নির্মাণাধীন ভবনের কাজ করার সময় ৩ শ্রমিক ওই ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামে। এসময় বিষাক্ত গ্যাসে ওই ট্যাংকিতে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক মারা যায়। গুরুতর অসুস্থ অবস্থায় একজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের সকলের বাড়ি রংপুর জেলায়। এদের মধ্যে মারা যাওয়া ইয়াছিন (৩৫) রংপুর জেলার জলঢাকা উপজেলার শৈলমারী গ্রামের আজিজুর রহমানের ছেলে বলে জানা গেছে। আহত ও মৃত অপর ২ জনের পরিচয় জানা যায়নি।

সদর দক্ষিণ মডেল থানার এসআই সরজিৎ ২ শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এদের মধ্যে একজনের লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে, অপরজনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

আরও পড়ুন : হবিগঞ্জে ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষ: নিহত ১, আহত ২০


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ