শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

২২ জুলাই বাংলাদেশে আসছেন লিওনেল মেসি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী ২২ জুলাই বাংলাদেশে আসবেন আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি

তবে কোনো খেলার জন্য নয় বরং ইউনিসেফের অ্যাম্বাসেডর হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরনার্থী শিবির পর্যবেক্ষণের জন্য আসবেন তিনি।

জানা যায়, বাংলাদেশ সফরে তিনি রোহিঙ্গা শরনার্থী শিবিরে ৪ ঘন্টা সময় কাটাবেন।

এটা তার ২য় বারের মত বাংলাদেশ সফর। এর আগেও মেসি বাংলাদেশে এসেছিলেন।

৭ বছর আগে ২০১১ সালের ৫ সেপ্টেম্বর আর্জেন্টিনা দলের হয়ে নাইজেরিয়ার বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ খেলার জন্য এসেছিলেন তখন।

গত বছরের অক্টোবরে মিয়ানমারের রাখাইনে মুসলিমদের নির্যাতন ও হত্যাযজ্ঞ শুরু হয়। সেই নির্যাতনের ফলে ১০ লাখেরও বেশি রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নেন। তাদের পরিদর্শনে অনেকেই বাংলাদেশ সফর করেছেন। বার্সালোনার এ তারকার সফরও সে লক্ষ্যেই।

আরও পড়ুন: তাখাসসুস নিয়ে জরুরি কিছু কথা

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ