বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

হতে পারেন সেনাবাহিনীর ধর্ম শিক্ষক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ সেনাবাহিনীর ধর্মীয় শিক্ষক পদে কিছু সংখ্যক আলেম নিয়োগ দেয়া হবে। এ বিষয়ে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হযেছে।

লােক নিয়ােগের জন্য নিম্নলিখিত যােগ্যতাসম্পন্ন বাংলাদেশী (সংশ্লিষ্ট জেলার) পুরুষ নাগরিকদের কাছে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ।

দেশের মোট ২৪ টি জেলায় এসব ধর্মীয় শিক্ষক নিয়োগ দেয়া হবে। আপনার সুবিধা অনুযায়ী যে কোনো জেলায় চাকরির জন্য আবেদন করতে পারেন।

জেলাগুলো হলো, ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, কক্সবাজার, নােয়াখালী, চাঁদপুর, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, গাইবান্ধা, রংপুর, কুড়িগ্রাম, দিনাজপুর, জামালপুর, শেরপুর, কুষ্টিয়া, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ।

আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা: বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বাের্ড কর্তৃক স্বীকৃত কোন মাদ্রাসা হতে ফাজিল পাশ। অতিরিক্ত যােগ্যতা হিসেবে কামিল অথবা ইসলামিক স্ট্যাডিজ, আরবি ইত্যাদি বিষয়ে মাস্টার্স ডিগ্রি পাশ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন হবে ১৪১২০-৩৩৯৭০/-

আগ্রহী প্রার্থীর বয়স হতে হবে ২০ থেকে ৩৫ বৎসর। (তবে অধিক যােগ্যতাসম্পন্ন  প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ০২ (দুই) বৎসর পর্যন্ত শিথিলযোগ্য।

বিস্তারিত তথ্য এবং আবেদন ফরমের জন্য ভিজিট করুন: www.army.mil.bd

৩। উল্লেখিত পদের বিপরীতে নির্ধারিত ঠিকানায় আবেদনপত্র পৌঁছানাের শেষ তারিখ: ১০ আগষ্ট ২০১৮।

সাভার তাবলিগে সঙ্কট; আলেমদের ওপরই এমপি এনামের আস্থা

-আরআর

Image result for সেনাবাহিনী ধর্মীয় শিক্ষক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ