মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮

মাদকাসক্তি ও উশৃঙ্খল জীবন নিয়ন্ত্রণে সহজ সমাধান হলিকেয়ার

OURISLAM24.COM
জুলাই ১১, ২০১৮
news-image

রকিব মুহাম্মদ : বাংলাদেশে বেসরকারি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রগুলোর মধ্যে অন্যতম রাজধানীর শান্তিবাগে অবস্থিত ‘হলিকেয়ার’ মাদকাসক্তি চিকিৎসা ও নিরাময় কেন্দ্র৷

বিশেষজ্ঞ ডাক্তারের তত্তাবধানে সকল প্রকাল নেশায় অাসক্ত রোগীর চিকিৎসা সেবা প্রদানে হলিকেয়ার দেশে সুনাম অর্জন করেছে।

আমাদের সমজে এমন অনেকেই আছেন যারা অতিরিক্ত মাদক সেবনের ফলে আসক্ত হয়ে পড়ে। অনেক শিক্ষার্থী উশৃঙ্খল ছাত্রদের পাল্লায় পড়ে নিজের জীবন শেষ করে, নেশায় বুদ হয়ে পড়ালেখা শেষ করার পাশাপাশি নষ্ট করে ভবিষ্যতও। তাদের অভিভাবক এ নিয়ে থাকেন চরম টেনশনে।

এদের দ্রুত চিকিৎসা না করালে জীবন বিপন্ন হতে পারে। দ্রুত সঠিক চিকিৎসায় তারা ফিরে আসতে পারে সুস্থ জীবনে।

হলিকেয়ার সম্পূর্ণ দীনি পরিবেশে এমন পথভ্রান্ত ও মাদকাসক্ত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে থাকে।

হলিকেয়ারের ম্যানেজিং ডিরেক্টর বি.এম নাজিমুদ্দিন আওয়ার ইসলামকে বলেন, হলিকেয়ার অন্য দশটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে সম্পূর্ণ আলাদা। আমাদের কার্যক্রম ও চিকিৎসা প্রদানের পদ্ধতি সম্পূর্ণ ভিন্ন। আমরা মাদকাসক্ত রোগীই শুধু নয়, বরং ফেসবুক-ইন্টারনেট, জুয়া ইত্যাদি ক্ষতিকর নেশায় আক্রান্ত রোগীকেও চিকিৎসা সেবা প্রদান করে থাকি।

তিনি বলেন, হলিকেয়ার ডাক্তারি সেবার পাশাপাশি মাদকে আক্রান্ত ব্যক্তিকে কুরআনি চিকিৎসা প্রদান করে থাকে। দীনের সঠিক জ্ঞান, ইসলামে মাদক সেবনের ভয়াবহতা সম্পর্কে আশক্ত ব্যক্তিকে শিক্ষা দেয়া হয়।

আমি বিশ্বাস করি, একজন মাদকসক্ত ব্যক্তির জন্য কুরআন-হাদিসের সঠিক জ্ঞান সবচেয়ে বড় ওষুধের ভূমিকা পালন করতে পারে।

হলি কেয়ার গত দুই বছরে অসংখ্য মাদকাসক্ত রোগীকে ফিরিয়ে দিয়েছে সঠিক জীবন। অনেক বাবা মা’র হারিয়ে যাওয়া ভবিষ্যতও ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে। তাই আপনার ছেলে, সন্তান, বন্ধু বান্ধব বা কোনো আত্মীয় সজন যদি এমন আসক্ত ও উশৃঙ্খল জীবনে আবদ্ধ হয়ে পড়ে দ্রুত নিয়ে আসুন হলিকেয়ারে। আল্লাহ চাহে তো খুব দ্রুত সে ফিরে আসবে সুস্থ সুন্দর জীবনে।

হলিকেয়ারে যোগাযোগ: প্যারাডাইজ ভবন (লিফটের ৮), ১ নং চামেলীবাগ, শান্তিনগর, ঢাকা-১২১৭ (cid অফিসের উত্তর পার্শ্বে)

মোবাইল – 01777014346, 58316669,09602111522

-আরআর