মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


জমিয়তে উলামা বৃটেন সভাপতির সাথে ইউকে জমিয়ত নেতৃবৃন্দের মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব, জমিয়তে উলামা বৃটেনের সভাপতি ও রাবেতা আলম আল ইসলামীর নির্বাহী সদস্য মুফতি আসলাম এর সাথে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের একটি প্রতিনিধি দল বিশেষ মতবিনিময় সভায় মিলিত হয়েছেন।

গত ৮ জুলাই লন্ডন স্টকওয়েলসহ খতমে নবুওত সেন্টারে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় ইউকে জমিয়ত নেতৃবৃন্দের মধ্যে ছিলেন কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি মুফতি আব্দুল মুনতাকিম, সেক্রেটারী জেনারেল মাওলানা সৈয়দ তামিম আহমদ, জমিয়তে উলামা বৃটেন লুঠন শাখার সভাপতি মাওলানা খালিদ,জমিয়ত নেতা মাওলানা সাঈদ,জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, তাফসিরুল কোরআন বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা মুশতাক, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ হুসেন আহমদ প্রমুখ।

এ মতবিনিময় সভায় বর্তমান বিশ্ব পরিস্থিতি, মুসলিম মিল্লাতের নেতা মাওলানা ফজলুর রহমান এর প্রসংশনীয় রাজনৈতিক ও কুঠনৈতিক মিশন এবং বৃটেনে জমিয়তের বিভিন্ন কার্যক্রম নিয়ে গুরত্বপূর্ণ ও দিক নির্দেশনা মূলক আলোচনা করা হয়।

এ সময় মুফতি আসলাম শায়খুল হিন্দ কন্ফারেন্সে বিশেষ অসুবিধার কারণে না আসতে পারায় দুঃখ প্রকাশ করেন।এবং জমিয়তের কার্যক্রম কে সর্বত্র গতিশীল করার জন্য সকলকে আহ্বান জানান।

ইউকে জমিয়তের উদ্যোগে লন্ডনে শায়খুল হিন্দ কনফারেন্স

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ