২০১৮-০৭-০৬

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

নওয়াজের অপেক্ষায় রয়েছে আদিয়ালা জেল : ইমরান খান

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম : পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান বৃহস্পতিবার বলেছেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের জন্য আদিয়ালা জেলখানা অপেক্ষায় রয়েছে।

তিনি সম্প্রতি পিটিআইতে যোগ দেওয়া পিএমএল-এনের নেতা জাফর আলী শাহের বাসভবনে বসে কথা বলছিলেন।

এভেনফিল্ড মামলার রায় এক সপ্তাহ পিছানোর জন্য নওয়াজ শরীফ ও মরিয়ম আদালতে যে আবেদন করেছিলেন তা নিয়ে আলোচনা করতে গিয়ে তিনি এই মন্তব্য করেন। কুলসুম নওয়াজের অসুস্থতার কারণে তারা পাকিস্তানে আসতে পারছেন না। এ বিষয়ে তিনি মন্তব্য করেন যে, তারা সংবাদপত্রেই মামলার রায় পড়বেন।

ইমরান খান স্ত্রীর অসুস্থতাকে ইস্যু হিসেবে ব্যবহার করার জন্য নওয়াজ শরীফের সমালোচনা করে বলেন, এটা হলো এক ধরনের ইমোশনাল ব্ল্যাকমেইল।

ইমরান খান বলেন, কুলসুম নওয়াজের জন্য সকলেরই সহানুভূতি আছে। এর সঙ্গে তিনি যোগ করেন, তার মাও মারা গেছেন ক্যান্সার হয়ে। তাকেও চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে হয়েছিল।

তিনি বলেন, ‘নওয়াজ শরীফ ল-নে চিকিৎসাধীন থাকার সময় একবারও স্ত্রীর কথা মনে করেননি। তিনি তখন দেশজুড়ে জনসভা করে বেড়িয়েছেন।’

পিটিআই দলে জাফর আলী শাহকে স্বাগত জানিয়ে তিনি বলেন, পিটিআই দলের কেউ যদি অর্থনৈতিকভাবে দুর্নীতিতে জড়িয়ে পড়েন তাহলে সাবেক এই সিনেটর অবশ্যই প্রতিবাদ জানাবেন। তিনি নওয়াজের বিরুদ্ধেও সোচ্চার ছিলেন। ডন।

অারও পড়ুন : নওয়াজের ১০ বছর, মেয়ের ৭ বছর কারাদণ্ড