শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘বন্দুকযুদ্ধে’ দুই জেলায় নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ‘বন্দুকযুদ্ধে’ ময়মনসিংহ ও যশোরে দুইজন নিহত হয়েছেন।

ময়মনসিংহের ভালুকায় মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল (৩৮) নামে একজন নিহত হন। পুলিশের দাবি, নিহত জালাল মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, হত্যাসহ ৬টির বেশি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, চারটি গুলির খোসা, একটি বড় রামদা এবং মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের খন্দকারপাড়া এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে এমন খবর পেয়ে ডিবি পুলিশ ও ভালুকা মডেল থানা পুলিশ সেখানে যৌথ অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশ লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপসহ গুলি ছোড়ে। পরে পুলিশও গুলি ছুড়লে তারা পালিয়ে যায়।

পরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ী জালালকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

অন্যদিকে যশোরের চৌগাছায় দু’দল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয় একজন (৪০) নিহত হয়েছেন। বুধবার ভোরে চৌগাছা উপজেলার আফরা গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও গাঁজা উদ্ধার করেছে।

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন জানান, চৌগাছা উপজেলার আফরা গ্রামে দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে যশোর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগে হামলার পর কেমন আছেন মুফতি হুযাইফা?


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ