বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মাত্র ১০ হাজার টাকায় ওয়েবসাইট করে দিচ্ছে okhosty.com; সাথে ডোমেইন-হোস্টিং ফ্রি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নাঈম হাসান: মাত্র ১০ হাজার টাকায় ওয়েবসাইট করে দিচ্ছে okhosty.com। সাথে দিচ্ছে ১ টা .com ডোমেইন ও ৫ জিবি হোস্টিং সম্পূর্ণ ফ্রি।

বাংলাদেশি কয়েকজন তরুণ বাংলাদেশ ও মালেশিয়ায় চালু করেছে আইটি ব্যবসা । যেকোনো ধরনের ব্যবসার হিসাব-নিকাশের সফটওয়্যার, স্কুল, কলেজ, মাদরাসা, বিশ্ববিদ্যালয়সহ যেকোনো প্রতিষ্ঠানের ম্যানেজমেন্ট বিষয়ক সফটওয়্যার ও ওয়েবসাইট বিষয়ক যেকোনো সেবা সূলভ মূল্যে সবার কাছে পৌঁছে দিতে প্রতিষ্ঠানটি বদ্ধ পরিকর।

তারই ধারাবাহিকতায় তারা একটি অফার চালু করছে, তা হলো; ব্যবসা বা শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট মাত্র ১০ হাজার টাকা! সাথে একটি .com ডোমেইন ও ৫ জিবি হোস্টিং সম্পূর্ণ ফ্রি!
তাছাড়া মাত্র ৭ দিনেই আপনি আপনার সাইট বুঝে পাবেন ইনশাল্লাহ।

কোম্পানির হেড অফিস মালেশিয়ায়, সাব অফিস হিসেবে রয়েছে সাইনবোর্ড সংলগ্ন নারায়ণগঞ্জে একটি অফিস।

প্রতিষ্ঠানের কো-ফাউন্ডার মনোয়ার হোসেন রানা জানান, বিগত ৩ বছর ধরে তারা বিক্ষিপ্তভাবে অনলাইনে সবাইকে সেবা দিয়ে আসছিলো। তাদের সব অর্ডার আসতো অনলাইনে। কাস্টমারের প্রচুর আগ্রহের ফলে তারা এখন অফিস নিয়ে কাজ শুরু করেছে।

তিনি বলেন, অনলাইন হচ্ছে বিশাল একটা প্ল্যাটফর্ম, সেখানে প্রচুর কাজের চাহিদা রয়েছে। যে সেবা সবার হাতের নাগালে পৌঁছে দিতে আমরা বদ্ধ পরিকর।

তিনি আরো বলেন, অনলাইন হচ্ছে এমন একটি জায়গা যার মাধ্যমে আপনি সহজেই পৃথিবীজুড়ে আপনার প্রতিষ্ঠানের পরিচয় তুলে ধরতে পারবেন।

প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ
ওয়েবসাইট: www.okhosty.com
ফেসবুক পেজ: www.facebook.com/okhosty
ফোন নাম্বার: 01855518172 , 01771 403 470

অফিসের ঠিকানা
বাংলাদেশ অফিস: তাইজুদ্দিন মার্কেট, ভুইগড়, ফতুল্লা, নারায়নগঞ্জ
মালেশিয়া অফিস: জালান হানতুয়া, ৫৫২০০, মালেশিয়া।

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ