বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ময়মনসিংহে পানিতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ময়মনসিংহের গফরগাঁয়ে পানিতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। মাদরাসার অন্য শিক্ষার্থীদের সাথে পুকরে গোসল করতে নেমে ইয়ামিন (৮) নামের ওই মাদরাসা শিক্ষার্থী পানিতে ডুবে মারা যায় বলে জানা যায়।

শনিবার দুপুরে স্থানীয় ইসলামিয়া সরকারি হাইস্কুলের পুকুর থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। ইয়ামিন উপজেলার ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাহার উদ্দিনের ছেলে।

জানা যায়, ইয়ামিনকে শুক্রবার গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুল ও মার্কাজ মসজিদ সংলগ্ন আল জামিয়াতুল দারুল উলুম মাদরাসায় ভর্তি করানো হয় । শনিবার দুপুর ১টার দিকে মাদরাসার অন্য শিশু শিক্ষার্থীদের সাথে ইয়ামিনও হাইস্কুলের পুকুরে গোসল করতে নামে। গোসল করার সময় সবার অজান্তে ইয়ামিন পানিতে তলিয়ে যায়।

মাদরাসার সভাপতি ও ইসলামিয়া সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) নুরুল ইসলাম শিকদার বলেন, ঘটনাটি খুবই বেদনাদায়ক । ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি যেন না হয় সে জন্য মাদরাসা কর্তৃপক্ষকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন : চৌগাছায় মাদরাসা ছাত্রী হত্যার ঘটনায় গ্রেফতার ৫


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ