বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


গাজীপুর সিটিতে খুলনার পুনরাবৃত্তি ঘটেছে: পীর সাহেব চরমোনাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গাজীপুর সিটি নির্বাচনে খুলনা সিটির পুনরাবৃত্তি ঘটেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের নজীর এদেশে নেই। ভোট ডাকাতি, কারচুপি, কেন্দ্র দখলের মত ঘটনা এখানেও ঘটেছে। অসংখ্য ভোটার ভোট দিতে পারেনি। ব্যালট পেপার সকালেই শেষ হয়ে গেছে। এ যে অবস্থা তা কেবল দলীয় সরকারের অধীনের কারণেই হয়েছে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের ক্ষেত্রেও একই চিত্র হবে। কাজেই দলীয় সরকারের অধীনে নয়, দলনিরপেক্ষ সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে হবে।

তিনি সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি, কেন্দ্র দখলের রাজনীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে আগামী জাতীয় নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটানোর আহ্বান জানান।

আজ বিকেলে ইসলামী আন্দোলন দিনাজপুর জেলার কাহারুল বাজারের ধানহাটি কলেজ মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ। হাজী মোঃ আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন জেলা ও থানা নেতৃবৃন্দ।

ফতুল্লা থানা সভাপতিা নিঃশর্ত মুক্তি দাবি

ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ ফতুল্লা থানার সভাপতি এডভোকেট শফিকুল ইসলামকে মিথ্যা মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ