শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :

অভ্যন্তরীণ কোন্দলের কারনে বিএনপি এজেন্ট পায়নি: আ.লীগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপির দলীয় অভ্যন্তরীণ কোন্দল ও প্রার্থীর দুর্বলতার কারণে গাজীপুরের অনেক কেন্দ্রে এজেন্ট উপস্থিত হতে পারেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

ঢাকার ধানমন্ডিতে আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর কবির নানক এ মন্তব্য করেন।

গাজীপুরে বিএনপির প্রার্থীর নিজের দুর্বলতার কারণে তিনি বিভিন্ন কেন্দ্রে এজেন্টদের উপস্থিত করতে পারেননি। এ ছাড়া গাজীপুরে দলটির অভ্যন্তরীণ কোন্দল মাথাচাড়া দিয়ে উঠেছে। এসব কারণে এজেন্টরা আসেননি। সেখানে এজেন্টদের আসতে দেওয়া হয়নি, বাধা দেওয়া হয়েছে এসব অভিযোগ ঠিক না বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলের পক্ষে প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক।

আজ দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রুহুল কবির রিজভী অভিযোগ করেন, শতাধিক কেন্দ্র থেকে বিএনপি এজেন্ট বের করে দেওয়া হয়েছে। এ ছাড়া জালভোট ও সিল মারার মহোৎসব চলছে।

বিএনপির এমন অভিযোগের বিষয়ে নানক বলেন, বিএনপি তাদের চিরাচরিত প্রথা অনুযায়ী নির্বাচন নিয়ে অভিযোগ করে যাচ্ছে। বিএনপি মিথ্যার বাক্স খুলে বসেছে।

বিএনপির ভুলে গেলে চলবে না, ২০১৩ সালে গাজীপুর সিটির নির্বাচন এই সরকারের অধীনেই হয়েছে। ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হতে পারেননি। সেই নির্বাচন যদি ঠিক হয়, তখন নির্বাচন কমিশন যদি ঠিক হয়, তাহলে নির্বাচন ব্যবস্থাকে হেয় করা হচ্ছে কেন?

গাজীপুরে শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে দাবি করে নানক আরও বলেন, গাজীপুরে বিএনপির সাবেক মেয়র কোনো উন্নয়ন করেননি। এ কারণে এবার গাজীপুরবাসী বিএনপির সন্ত্রাসী কার্যক্রমের জবাব হিসেবে আওয়ামী লীগের প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করবে।

গাজীপুরে ৩ কেন্দ্রে জাল ভোটের অভিযোগ
গাজীপুর সিটি নির্বাচন আজ; তিন স্তরের নিরাপত্তা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ