বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

ঢাকার ক্লিনিকে এসি বিস্ফোরণ, চিকিৎসক- রোগী দগ্ধ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর মোহাম্মদপুরে একটি ক্লিনিকে এসি বিস্ফোরণে চিকিৎসকসহ দুজন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শনিবার রাতে মোহাম্মদপুরের হাউজিং সোসাইটি এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে, দগ্ধরা হলেন- রাজধানীর শিকদার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. সৈয়দ নজরুল হুদা (৪৫) এবং সাভারের একটি কলেজের সহকারী অধ্যাপক মো. মাহবুবুল হক (৫০)।

তাদের দুজনের বাসা মোহাম্মদপুর হাউজিং সোসাইটিতে। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে দগ্ধ চিকিৎসক নজরুল হুদা জানান, মোহ্ম্মদপুর হাউজিং সোসাইটিতে সৈয়দ ডেন্টাল নামে একটি ক্লিনিক আছে তার। রাতে দাঁতের চিকিৎসা করার সময় হঠাৎ বিস্ফোরণ ঘটে। পরে তাদের উদ্ধার করে বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

ঢামেকের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, নজরুল ইসলামের মুখ ও দুই হাত ঝলসে গেছে। আর মাহবুবুল হকের দুই হাত, মুখ ও মাথা ঝলসে গেছে।

কোচিং বন্ধে মনিটরিং কমিটির কার্যক্রম জোরদার হচ্ছে: শিক্ষামন্ত্রী


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ