২০১৮-০৬-২৪

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮

ফটিকছড়ি বিএনপির ১২ নেতা-কর্মীকে কারাগারে প্রেরণ

OURISLAM24.COM
news-image

এম ওমর ফারুক আজাদ: বিএনপি নেতা গিয়াস উদ্দীন কাদের (গিকা) চৌধুরী ও ফটিকছড়ি বিএনপির অজ্ঞাত নেতা কর্মীদের বিরুদ্ধে ফটিকছড়ি থানায় ছাত্রলীগের দায়ের করা মামলায় ১২জনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

আজ ২৪ জুন চট্টগ্রাম জজকোর্টে জামিন আনতে গেলে তাদের জামিন মঞ্জুর না করে জেল হাজতে প্রেরণ করেন বিজ্ঞ আদালত।

তারা হলেন উত্তরজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মীর্জা আকবর, সাবেক অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আলহাজ্ব সরোয়ার আলমগীর, বিএনপি নেতা শহিদুল আজম, ফটিকছড়ি পৌরসভা যুবদলের আহবায়ক সরোয়ার মফিজ, মহিব্বুল্লাহ বাহার, আবু আজম, আবুল কালাম, উত্তরজেলা ছাত্রদলের সহ সভাপতি মোরশেদ হাজারি, ছাত্রদল নেতা ইঞ্জিয়ার মুন্না, একরামুল ইসলাম, সাইন করিম এমদাদসহ বিএনপির ১২ নেতা কর্মী।

জানা যায়, রমজান মাসে ফটিকছড়ির আহ্বায়ক কমিটি একাংশ’র উদ্যোগে ফটিকছড়ি জে.ইউ পার্কে ইফতার মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গিয়াস কাদের চৌধুরী তার বক্তব্যে প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দীন- গিকা চৌধুরী ও বিএনপির অজ্ঞাত নেতা কর্মিদের বিরুদ্ধে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

এদিকে ২০ দলীয় জোটের ফটিকছড়ি বিএনপির নেতা-কর্মীদের মামলায় জামিন মঞ্জুর না করে কারাগারে প্রেরণের নিন্দা জানায় ফটিকছড়ি উপজেলার জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ফটিকছড়ি উপজেলার আমীর ও ছাত্রশিবিরের সভাপতি যৌথ বিবৃতিতে বলেন, সরকারের মিথ্যা বানোয়াট মামলায় ২০ দলীয় নেতা কর্মীদের মুক্তি না দিয়ে কারাগারে প্রেরণ করেছে তাই, আমরা নিঃশর্ত মুক্তি দাবী করছি।

জামায়াত নেতা ভেবে পীরের ছেলেকে আটক

-আরআর