সোমবার, ১৬ জুলাই ২০১৮

ব্রাজিল সমর্থকরা, আর্জেন্টিনার সমর্থকদের কোপানোর ঘটনায় মামলা

OURISLAM24.COM
জুন ২০, ২০১৮
news-image

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, ‘রাশিয়া বিশ্বকাপ ফুটবলকে ঘিরে থানাধীন মহেশ্বরপাশা এলাকায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (১৮ জুন) রাতেই হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। ধলু শেখ বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।’

মামলার বাদী ধলু শেখ জানান, রাশিয়া বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিলকে সমর্থন করা নিয়ে বিরোধে তার ভাগ্নে ও ভাগ্নের বউকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এ ঘটনায় হামলাকারী ব্রাজিল সমর্থক মহেশ্বরপাশা এলাকার ৮ জনের নামে তিনি থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

তিনি আরও জানান, তার ভাগ্নে ও ভাগ্নের স্ত্রী এখন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের এসআই শাহিনুর রহমান বলেন, দায়েরকৃত মামলায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপ ফুটবলের শনিবারের খেলায় আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচ ড্র করে। এরপর মহেশ্বরপাশা এলাকার ব্রাজিল সমর্থকরা আজেন্টিনা সমর্থকদের তুচ্ছ-তাচ্ছিল্য করে বক্তব্য দিতে শুরু করে।

পরদিন রবিবার ব্রাজিল দলও তাদের প্রথম ম্যাচে ড্র করে। এর ফলে আজেন্টিনা সমর্থকরা পাল্টা বক্তব্য দিয়ে ব্রাজিল সমর্থকদের তিরস্কার করে। এ ঘটনার জের ধরে সোমবার সকালে ব্রাজিল সমর্থকরা আজেন্টিনা সমর্থক শুকুর আলীকে বাসা থেকে ডেকে এনে মারধর করাসহ ধারালো অস্ত্র দিয়ে আহত করে। এসময় তাকে রক্ষায় এগিয়ে আসা স্ত্রী মিনুও প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতের শিকার হন।

আরও পড়ুনঃ গাছের বিয়ে গাছের সঙ্গে!