শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


করিমগঞ্জে শিক্ষাসনদপ্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান, কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুজাদিয়ার পূর্ব টামনি আকন্দপাড়া এলাকার যুবকদের উদ্যোগে সে এলাকা থেকে বিভিন্ন পাবলিক পরীক্ষায় অংশগ্রহণ করে পাশ করা শিক্ষার্থীদের সংবর্ধিত করা হয়।

এতে পূর্ব টামনি আকন্দপাড়া গ্রাম থেকে ২০১৮ সালে এসএসসি, দাখিল ও হিফজুল কোরআন পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের পুরষ্কার প্রদানের মাধ্যমে তাঁদের সংবর্ধিত করা হয়। এতে ২০১৮ সালে এসএসসি উত্তীর্ণ ৯ জন, দাখিল উত্তীর্ণ ২ জন, হিফজুল কোরআন পরীক্ষায় উত্তীর্ণ ৩ জন এবং বিগত বছরগুলোতে জিপিএ-৫ পাওয়া ৩জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

আজ (১৯ জুন, ২০১৮) বেলা ১১টায় স্থানীয় সমাজসেবক জনাব মো. তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক, কলামিস্ট ও গবেষক মাওলানা যুবায়ের আহমাদ। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের গণিতের বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ বরকত উল্লাহ।

এছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অসুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ঢাকার তানযিমুল উম্মাহ ক্যাডেট মাদরাসার শিক্ষক মাওলানা মাহদি হাসান। প্রধান অতিথির বক্তব্যে মাও. যুবায়ের আহমাদ বলেন, এভাবে সংবর্ধনার মাধ্যমে সামাজিক স্বীকৃতি দিয়ে শিক্ষার্থীদের উৎসাহিত করলে দেশে শিক্ষার হার বাড়বে।

কওমি মাদরাসার নতুন শিক্ষাবর্ষ: কোথায় কখন ভর্তি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ