বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


বাস চাপায় ৫ মোটর সাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : টাঙ্গাইল ও ঠাকুরগাঁওয়ে পৃথক দুটি বাসের চাপায় পাঁচ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ রোববার দুপুর আড়াইটা থেকে ৩টার মধ্যে এই দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া নামক এলাকায় নিহত হয়েছে তিন কিশোর। ঠাকুরগাঁও সদর উপজেলার মথুরাপুরে নিহত হয়েছেন দুই যুবক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন ও স্থানীয় লোকজন জানায়, একটি মোটরসাইকেলে করে তিন কিশোর বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। দুপুর আড়াইটার দিকে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে কালিহাতীর হাতিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রাজশাহী থেকে ভৈরবগামী স্যামি জনি পরিবহনের যাত্রীবাহী বাস তাঁদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী মারা যান। নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

ওসি মোশারফ জানান, নিহতদের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

ঠাকুরগাঁওয়ে নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার জামালপুর ইউনিয়নের পারপুগী গ্রামের ফারুক ও কাউসার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর ৩টার দিকে ঠাকুরগাঁও রোড মথুরাপুর এলাকা দিয়ে বালিয়াডাঙ্গী উপজেলার দিকে যাচ্ছিল তিন মোটরসাইকেল আরোহী। এ সময় বিপরীত দিক আসছিল যাত্রীবাহী একটি মিনিবাস।

এ সময় মিনিবাসটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। রবিউল নামের একজন আহত হন। তাঁকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যেভাবে কাটে আল্লামা আহমদ শফীর ঈদ ও রমজান

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ