শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

রাষ্ট্রপতির ঈদের দিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুমিনুল ইসলাম:  বরাবরের মতো এবারও জাতীয় ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। আগামীকাল সকাল সাড়ে আটটায় জাতীয় ঈদগাহের ঈদ জামাতে অংশ নেবেন তিনি।

নামাজের পরে সবার সঙ্গে কুশল বিনিময়ের পরে বঙ্গভবনে ফিরে সকাল ১০টায় বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি।

সেখানে মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,কূটনীতিক, পেশাজীবী সম্প্রদায়ের সদস্য, সম্পাদক ও সাংবাদিক, ধর্মীয় নেতৃবৃন্দ এবং অন্যরা অংশগ্রহণ নেবেন বলে বঙ্গভবন সূত্রে জানা গেছে।

বঙ্গভবন সূত্রে আরও জানা যায়, সকাল ১১টার দিকে এই অনুষ্ঠান শেষ হওয়ার কথা থাকলেও সাধারণত দুপুর ১২ টা নাগাদ অনুষ্ঠানটি চলে।
এরপরের সময়টুকু রাষ্ট্রপতির একান্ত সময় এবং তখন তিনি পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও এলাকার লোকজনের সঙ্গে কাটান।

বঙ্গভবন সূত্রে আরও জানা গেছে, ঈদের পরের দিনও রাষ্ট্রীয় কোনও আনুষ্ঠানিকতা থাকে না এবং সেইদিনও তিনি পারিবারিক আবহে সময় কাটান।
উল্লেখ্য, রমজান মাসে রাষ্ট্রপতি একাধিক ইফতার অনুষ্ঠানের আয়োজন করেছেন।

এসব অনুষ্ঠানে এতিম, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিত্ব, পেশাজীবী, কূটনীতিক, আত্মীয়-স্বজনসহ বিশিষ্টজনরা অংশ নিয়েছেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ