২০১৮-০৬-১১

শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ট্রেনের সব ছুটি বাতিলের ঘোষণা

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম : আসন্ন পবিত্র ইদুল ফিতরে দূর-দূরান্তের যাত্রীদের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার সুবিধার্থে ট্রেনের সকল ছুটি বাতিল করা হবে বলে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী। একই সঙ্গে নির্ধারিত সময়ের মধ্যে ট্রেন ছাড়তে সকল ধরনের ব্যবস্থা নেয়া হযেছে বলেও জানান তিনি।

সোমবার (১১ জুন) নিজ কার্যালয়ে সাংবাদিকের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান।

স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বলেন, সোমবার কমলাপুর থেকে নীলসাগর ট্রেন ছাড়া প্রতিটি ট্রেনই নির্দিষ্ট সময়ে স্টেশন ত্যাগ করেছে। কিন্তু নীলসাগর দেরিতে আসায় ৫০ মিনিট দেরি হয়েছে ছাড়তে বলে জানান স্টেশন কর্তৃপক্ষ।

সিতাংশু চক্রবর্তী আরও বলেন, আমগামী ১৩ থেকে ১৫ জুন পর্যন্ত আমরা স্পেশাল ট্রেনের ব্যবস্থা রেখেছি। যা ঈদের পরবর্তী সাতদিন পর্যন্ত রাখা হবে। আর ঈদ ১৭ তারিখ হলে ১৬ জুন স্পেশাল ট্রেনের ব্যবস্থা থাকবে। ওই দিনই দেওয়া হবে টিকিট।

কমলাপুর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, সোমবার মোট ৬৬টি ট্রেন দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে কমলাপুর ছেড়ে যাবে। এর মধ্যে ৩২টি আন্তঃনগর ট্রেন বাকিগুলো মেইল ও লোকাল। আজ তিস্তা ও নীলসাগর ট্রেনের ছুটি থাকলেও তা বাতিল করা হয়েছে।

এদিকে নীলসাগর ট্রেন দেরিতে ছাড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ট্রেনের যাত্রীরা। ট্রেনটি দেরিতে আসায় দেরিতে ছাড়া হয়েছে। ট্রেনের যাত্রীদের অভিযোগ, ট্রেনের জন্য প্রায় একঘণ্টা অপেক্ষা করতে হয়েছে। অনেকেই সেহেরি খেয়ে রেলস্টেশনে চলে এসেছে। কিন্তু ট্রেন ছাড়তে দেরি হচ্ছে।