শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

প্রথম দিনেই ট্রেন যাত্রা ঘন্টাখানিক দেরিতে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: সকাল থেকে শুরু হয়েছে প্রিয়জনের সাথে ঈদ উদযাপন করতে নাড়ির টানে বাড়ির খোঁজে যাত্রা শুরু করা। চলছে সকল স্তরের পরিবহণ বেড়েছে শ্রমিকদের ব্যস্ততা।

ঈদ উপলক্ষে আজ রোববার সকাল থেকে ট্রেন যাত্রা শুরু করেছে ঘরমুখো মানুষগুলো। কিন্তু শুরুতে শিডিউল বিপর্যয়ের মুখে পড়তে হলো যাত্রীদের।

সকালে খুলনার উদ্দেশ্যে ৬টা ২০ মিনিটে সুন্দরবন ট্রেন ছাড়ার কথা থাকলেও ছাড়তে পারেনি ট্রেন কর্তৃপক্ষ। ছাড়তে হয়েছে প্রায় ঘন্টাখানিক দেরিতে।

যাত্রার প্রথম দিনে উপচেপড়া ভিড় আর শিডিউল বিপর্যয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে যাত্রীদের মধ্যে। পাশাপাশি আগামী শিডিউলগুলো ঠিকমতো ছাড়া হবে কিনা এই নিয়ে চিন্তিত ঘরমুখো মানুষগুলো।

অনেকের মতে, প্রচণ্ড গরমে শিডিউল অনুযায়ী ট্রেন না ছাড়লে খুব কষ্টকর হয়ে যাবে কারণ এমনিতেই প্রচণ্ড ভিড় থাকে।

তাই কর্তৃপক্ষের কাছে তাদের অনুরোধ যেন যথাসময়ে ট্রেনগুলো কোনো সমস্য ছাড়াই ছাড়া হয়।

আরো পড়ুন- রোহিঙ্গা ইস্যুতে সুনির্দিষ্ট পদক্ষেপ গ্রহণে প্রধানমন্ত্রীর আহ্বান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ