বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


'কুরআনী ফরমূলা অনুসরণেই অপরাধমুক্ত রাষ্ট্র গঠন সম্ভব'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, আল কুরআনই হচ্ছে মুসলিম জাতির একমাত্র জীবন বিধান। বর্তমানে কুরআন সুন্নাহর শিক্ষার অভাবে দেশে মাদক, সুদ-ঘুষ,দূর্নীতি,খুন- ধর্ষণ, অপহরনসহ ও নানাবিধ অপরাধ বৃদ্ধি পাচ্ছে। খাদ্যে ভেজাল ও ফরমালিন দিয়ে মানুষকে মৃত্যুর মুখে ঢেলে দিচ্ছে। কুরআনের বিধান অনুসরন করে মহানবী সা. মাত্র ২৩ বছরের মধ্যে আইয়ামে জাহিলিয়্যাতকে আলোকিত সমাজে রুপান্তরিত করেছিলেন।

আজ বুধবার বাংলাদেশ খেলাফত আন্দোলন কদমতলী থানা আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন কুরআনী ফরমূলায় রাষ্ট্রীয়ভাবে নামায কায়েম, যাকাত আদায়, সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নিষেধ ভিত্তিক সমন্বিত ইসলামি হুকুমত কায়েম হলে দেশে আদর্শ মানুষ তৈরি হবে এবং অপরাধমুক্ত আদর্শ রাষ্ট্র প্রতিষ্ঠা হবে এবং অপরাধ দমনের জন্য অভিযানের নামে আইন বহির্ভূত কোন হত্যাকান্ডের আর প্রয়োজন হবে না।

কদমতলী থানা আমীর মাওলানা সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফী, যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, সহ প্রচার সম্পাদক প্রিন্সিপাল শফিকুল ইসলাম, কার্যনিবাহী সদস্য মোঃ আব্দুর রব, ডেমরা থানা আহবায়ক এ্যাডভোকেট আল আমিন ভূইয়া ও মাওলানা শাজাহান প্রমুখ।

আরও পড়ুন : ‘কুরআনী শিক্ষার মাধ্যমে সমাজ থেকে অপরাধ দূর করা সম্ভব’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ