শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


২৪৩ জনকে ভাতা প্রদান করলেন ডাঃ এনামুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুফিয়ান ফারাবী
সাভার প্রতিনিধি

সাভার উপজেলাধীন বিভিন্ন ইউনিয়নে ২০১৭-১৮ অর্থ বছরে নতুন মনোনীত বয়স্ক, বিধবা,স্বামী নিগৃহীতা দুস্থ মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা পরিশোধ বই বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভাতা পরিশোধ বই বিতরণ করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান।

ভাতা পরিশোধ বই বিতরণ অনুষ্ঠানে মাননীয় এমপি ডা. এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ সরকার দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, দেশের প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখন দেশে কোথাও অভাব অনটন নেই। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানান তিনি।

সাভার উপজেলা সমাজ সেবা অফিসের উদ্যোগে ইয়ারপুর ইউনিয়নে ১০৬ ও আশুলিয়া ইউনিয়নে ১৩৭ জনকে বিধবা,বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা দেওয়া হয়।

আসন্ন ঈদুল ফিতর এর আগে এ ভাতা পাওয়ায় সমাজের অবহেলীত মানুষেরা সন্তোষ প্রকাশ করেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবর,ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুইয়া, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী সরকার, ২নং ওয়ার্ড সদস্য জাকির মন্ডল, ৩নং ওয়ার্ড সদস্য আব্দুল খালেক, ৪নং ওয়ার্ড সদস্য হোসেন আলী, ৮নং ওয়ার্ড সদস্য রুহুল আমিন মন্ডল, ইউপি সদস্য সালমা ইসলাম ও সাভার উপজেলা সমাজ সেবা অফিসার জিয়াউর রহমান।

আরও পড়ুন : সবুজ গম্বুজের ছায়ায় স্মৃতিময় ইফতার


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ