শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

শেষ ইচ্ছাপূরণ করতে কবরেও গাড়ি! (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : শেষ ইচ্ছাপূরণ করতে গাড়িসহ এক ব্যক্তির মরদেহ কবর দেওয়া হল! জীবিত থাকা অবস্থায় গাড়িতে একটু ঘষা লাগলেই তেড়ে আসতেন। নিজের গাড়িটি ছিল প্রাণের চেয়েও প্রিয়। আর তাই মৃত্যুর পর কবরেও গেলেন গাড়ির সঙ্গে!

শুনতে অবাক লাগলেও এই ঘটনা ঘটেছে চীনের হেবেই প্রদেশে।

কিউ নামে ওই ব্যক্তি বলেছিলেন, তিনি মারা গেলে তাকে যেন নিজের প্রিয় সেডান গাড়িটির সঙ্গেই কবর দেওয়া হয়। আর তার এই শেষ ইচ্ছেপূরণ করল কিউয়ের পরিবার।

সোমবার (২৮ মে) নিজের গ্রামে মারা যান কিউ। তারপর তার উইল অনুযায়ী, কিউয়ের এক দশকেরও পুরনো সেডান গাড়িতে তার মৃতদেহটি ঢুকিয়ে কবর দেওয়া হয়। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।বাংলাদেশ জার্নাল।

ভিডিও...


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ