বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

একরাম হত্যার অডিও প্রকাশে প্রমাণ হয়েছে মাদক অভিযানের উদ্দেশ্য ভিন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর একরাম হত্যার অডিও প্রকাশের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে মাদক অভিযানের উদ্দেশ্য ভিন্ন।

শনিবার বিকেলে এক ইফতার অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, আমরা এই অভিযানকে প্রথমেই প্রশ্নবিদ্ধ করেছি। এই অভিযান চালানো হয়েছে সম্পূর্ণভাবে একটি ভিন্ন উদ্দেশ্যে, একটি ভিন্ন কারণে।

তিনি বলেন, প্রকাশিত অডিওর মাধ্যমে বোঝা যায় একরামকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। একরামের স্ত্রীও সংবাদ সম্মেলনে একই দাবি করেছেন। একইসঙ্গে ফোনে রেকর্ড করা ওই অডিও ক্লিপ প্রকাশ করেছেন।

তবে একরামের লাশ উদ্ধারের পর র‌্যাবের আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা, তিনি ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন।

মাদকবিরোধী অভিযানে এরইমধ্যে শতাধিক মানুষ মারা পড়েছে। তবে মানবাধিকার কর্মীরা বলছেন, এগুলো বিচার বহির্ভূত হত্যাকাণ্ড। এ নিয়ে দেশব্যাপী ব্যাপক সমালোচনা চলছে। ক্ষমতাসীনরা বলছেন, অভিযান অব্যাহত থাকবে।

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ