শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


এতিম শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ১৫ জন এতিম শিশুর হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (২ জুন) শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুর হাতে এই ঈদ উপহার তুলে দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাত থেকে ঈদ উপহার পেয়ে তারা বলে, জীবনেও ভাবতে পারেনি এমন মুহুর্ত আসবে তাদের জীবনে। সত্যিই ভাবতে অবাক লাগছে। কোনদিন অামরা এ মুহূর্তের কথা ভুলবে না।

এছাড়াও, শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র ও শেখ জামিল যুব প্রশিক্ষণ কেন্দ্রের মোট ৩০০ এতিম ও দুস্থ শিশুকে পৌঁছে দেওয়া হবে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা উপহার সামগ্রী।

গোপালগঞ্জ সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক সমীর মল্লিক বলেন, ‘শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের ৩০০ শিশুই প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা উপহার পেয়েছে। প্রধানমন্ত্রী সমাধিসৌধ কমপ্লেক্সে সরাসরি ১৫ শিশুর হাতে ঈদ উপহার তুলে দেন। অন্যদের উপহার সামগ্রী আমরা পৌঁছে দিয়েছি। এতে ওই কেন্দ্রর শিশুদের মধ্যে আনন্দের বন্যা বইছে।’

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ার বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : ২০ এতিম কন্যার গণবিয়ে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ