বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৫ বৈশাখ ১৪৩১ ।। ১ জিলকদ ১৪৪৫


মাধ্যমিক শিক্ষার্থীদের জন্য গ্রামীণফোনের নতুন অ্যাপ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ডিজিটাল শিক্ষায় সহায়ক মোবাইল অ্যাপ্লিকেশন ‘মাইস্টাডি’ তৈরিতে ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ ও দূরবীন ল্যাবস লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর বারবারা উইকহ্যাম, দূরবীন ল্যাবসের পরিচালক রিয়াজ মনোয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বলে মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় গ্রামীণফোন।

এই অ্যাপে ধারণামূলক কাঠামো গঠন, ইউজার ইন্টারফেস, স্থানীয় শিক্ষামূলক কনটেন্ট, লেখকদের কাছ থেকে মোবাইল কনটেন্ট শ্রেণিবদ্ধ করতে প্রধান ভূমিকা রাখবে ব্রিটিশ কাউন্সিল। আর ব্রিটিশ কাউন্সিলের নির্দেশনা অনুযায়ী ডিজিটাল কনটেন্ট উন্নয়নে কাজ করবে দূরবীন ল্যাবস।

এছাড়াও দূরবীন ল্যাবস লিমিটেডের দায়িত্ব থাকবে মোবাইল অ্যাপ্লিকেশন এবং কনটেন্ট ম্যানেজমেন্ট প্ল্যাটফর্মের রূপরেখা ঠিক রাখা।

শিক্ষার্থীরা মাইস্টাডি অ্যাপের কন্টেন্টগুলো পাবে সম্পূর্ণ বিনামূল্যে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন, হেড অব সাস্টেইনেবিলিটি আনজুম রাশনা হাসান এবং হেড অব কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল প্রমুখ।

আরও পড়ুন : ইসলামে চিন্তার উদারতা গ্রন্থের নতুন সংস্করণ বাজারে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ