শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘বন্দুকযুদ্ধে’ মাদারীপুরে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অাওয়ার ইসলাম: মাদারীপুরের শিবচরে কথিত বন্দুকযুদ্ধে বাচ্চু খলিফা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী ছিলেন।

ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার ভোরে শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শুম্ভুক এলাকায় এ ঘটনা ঘটে।

বাচ্চু শিবচর খলিফা পট্টি এলাকার সফর খলিফার ছেলে। মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো রাতে মাদক উদ্ধারে টহল দিচ্ছিল পুলিশের একাধিক দল।

এসময় পুলিশের একটি দল শিবচরের শম্ভুক নদের কাছে গেলে মাদক বিক্রেতাদের দু’পক্ষের মধ্যে গুলিবিনিময়ের শব্দ শুনতে পায়। পুলিশ কাছাকাছি পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে, পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এসময় ত্রিমুখী গুলিবিনিময়ের একপর্যায়ে বাচ্চু গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় বাচ্চুকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও জানান, এঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত বাচ্চুর বিরুদ্ধে শিবচরসহ বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানা যায়।

আরো পড়ুন- কাজা রোজা রাখার পদ্ধতি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ