বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


জুলুমকারীকে এক সময় পরিণতি ভোগ করতেই হবে : আল্লামা কাসেমী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : জমিয়ত উলামায়ে ইসলামের মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমী জুলুমকারীদের উদ্দেশ্যে বলেছেন, আল্লাহ পাকের নীতি মতে, সময় সব সময় এক রকম যায় না। এই পৃথিবীতে ফেরাউন, কারুণ, হামান, শাদ্দাদ সহ অনেক বড় বড় প্রতাপশালী জালেম বাদশাহ অতিবাহিত হয়ে গেছেন। কেউই তাদের রাজত্ব স্থায়ী করতে পারেনি।

তিনি বলেন, জুলুম যেই করুক, তাকে এক সময় পরিণতি ভোগ করতেই হবে। এটাই বাস্তবতা যে, জুলুম যেই করুক, তাকে এক সময় না এক সময় হেনস্থার ও করুণ পরিণতির মুখোমুখি হতেই হবে।

রাজধানীর গুলশান প্যাসিপিক লেকভিউ হোটেল এ- রিসোর্টস এ আজ (৩০ মে) বিকেল ৫টা থেকে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আল্লামা নূর হোসাইন কাসেমী উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার প্রতি ইনসাফ, সুশাসন ও ন্যায়-নীতি প্রতিষ্ঠায় নিঃস্বার্থ ও নিরলসভাবে ত্যাগী মানসিকতা নিয়ে কাজ করতে আহ্বান  জানান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই দেশ বিপুল সংখ্যাগরিষ্ঠ মুসলিম অধ্যুষিত একটি দেশ। এই দেশে গণতান্ত্রিক অধিকার বলে মুসলমানদের চিন্তা, ভাবনা, মুসলিম আদর্শের মাধ্যমে সুষ্ঠ সমাজ গড়ে উঠবে ।

জমিয়তের আলোচনা সভা ও ইফতার মাহফিলে অন্যান্য দল ও সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মোস্তফা জামাল হায়দার, খেলাফত মজলিশের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, ইসলামী ঐক্য আন্দোলনের সভাপতি ড. ঈসা শাহেদী, মুসলিম লীগ সভাপতি কামরুজ্জামান, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ কল্যাণ পার্টি সহসভাপতি শাহিদুর রহমান তামান্না, জাগপা’র মহাসচিব খন্দকার লুৎফুর রহমান, ইসলামী ঐক্যজোটের মহাসচিব ডা. আব্দুল করীম প্রমুখ।

আরও পড়ুন : জমিয়ত হিন্দের অর্থ সহায়তার মুক্তি পেলো দুই কয়েদি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ