বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


হাজার হাজার মানুষ হাত তুলে বললো, একরাম ভালো মানুষ ছিলেন!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একরামুল হকের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্র মতে,  জানাজায় তিল ধারণের ঠাঁই ছিল না। হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেন। জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত ভাষণে জেলা পরিষদ সদস্য শফিক মিয়া বলেন, মাদকবিরোধী অভিযানকে স্বাগত জানাই কিন্তু একরামের মতো কোনও নিরপরাধ ব্যক্তি যাতে ক্রসফায়ারে মারা না যায় সে বিষয়ে প্রশাসনকে সতর্ক থাকতে হবে।

নিহত একরামের মেজ ভাই নজরুল ইসলাম জানাজায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আমার ভাই ইয়াবা ব্যবসায়ী ছিলেন কি না সকলের কাছে জানতে চাই। সবাই সমস্বরে উত্তর দেন না না করে।

তিনি আবার জানতে চান তার ভাই ভালো মানুষ ছিল কি না, এসময় সবাই হাত তুলে সমর্থন জানান নিহত একরামুল হক এলাকায় একজন ভালো মানুষ ছিলেন।

পুলিশের দেয়া তথ্য মতে, গত শনিবার রাত ১টার দিকে টেকনাফের বাহারছড়ার নোয়াখালীয়া পাড়া সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একরাম নিহত হন।

ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, ৫টি খালি খোসা ও ১০ হাজার ইয়াবাসহ তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এইচজে

রাজধানী ঢাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী ১৩৮৪ জন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ