বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

সাজেকে ইউপিডিএফের দুইপক্ষের গোলাগুলিতে নিহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাঙ্গামাটির বাঘাইছড়ির সাজেকের করল্যাছড়ি এলাকায় ইউপিডিএফ দুইপক্ষের গোলাগুলিতে মূল ইউপিডিএফের তিন কর্মী নিহত হয়েছেন।

সোমবার ভোর চারটার দিকে এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহতরা হলেন— সুশীল চাকমা, স্মৃতি চাকমা ও অটল চাকমা। এ ঘটনায় আহত কানন চাকমাকে চিকিত্সা দেয়া হচ্ছে।

সাজেক থানার ওসি নুরুল আনোয়ার জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মূল ইউপিডিএফ এবং গণতান্ত্রিক ইউপিডিএফের কর্মীরা দীর্ঘদিন ধরে এলাকায় অবস্থান করছিলো।

আজ ভোররাত চারটার দিকে উভয় পক্ষের মাঝে গোলাগুলি শুরু হয়। ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে বলে তিনি জানান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ