২০১৮-০৫-২৬

মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮

রমজান উপলক্ষ্যে রবি’র ইসলামিক ডিজিটাল সেবা ‘নূর

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম : দেশের বৃহত্তম ও একটি সমন্বিত ইসলামিক ডিজিটাল সেবা ‘নূর’ আনল শীর্ষ ডিজিটাল সেবা সরবরাহকারী কোম্পানি রবি। পবিত্র রমজান মাসে ইসলামি জীবনধারা অনুসরণের জন্য ইসলামি রীতিনীতি, সঠিক নির্দেশনা ও গুরুত্বপূর্ণ ইসলামিক তথ্য সরবরাহ করছে সেবাটি।

অ্যান্ড্রয়েড অ্যাপ ও ওয়াপভিত্তিক (http://noorsawab.com) সেবা ‘নূর’র মাধ্যমে নামাজের সময়সূচি, হজ, রমজানের ক্যালেন্ডার, দোয়া, কোরআন তেলাওয়াত, নামাজ শিক্ষা, তাসবি, কিবলা কম্পাসের মতো গুরুত্বপূর্ণ ইসলামি উপকরণ পাবেন গ্রাহকরা।

এছাড়া মসজিদ লোকেটর ফিচারের মাধ্যমে দেশের যে-কোনো স্থানের আশপাশের মসজিদের অবস্থান এবং জাকাত ক্যালকুলেটরের মাধ্যমে একজন ব্যক্তির কী পরিমাণ জাকাত দিতে হবে, তা জানা যাবে।

দৈনিক বা ১৫ দিনের ভিত্তিতে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। করসহ দৈনিক সেবামূল্য ২ টাকা ৪৪ পয়সা এবং ১৫ দিনের জন্য সেবামূল্য ৮ টাকা ৫২ পয়সা। গ্রাহকরা সেবাটি গ্রহণ করার পর তা বন্ধ না করলে স্বয়ংক্রিয়ভাবেই নবায়ন হবে।

সেবাটি গ্রহণ করলে গ্রাহকরা রিংটোন, ইসলামিক ওয়ালপেপার, ইসলামিক অ্যানিমেশন, ইসলামিক ভিডিও এবং লাইভ ভিডিও’র মতো বিভিন্ন ইসলামিক কনটেন্ট ডাউনলোড করতে পারবেন।