মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

OURISLAM24.COM
মে ২৬, ২০১৮
news-image

নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর: ২৫ মে (শক্রবার) সকাল ১০টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন চট্টগ্রাম মহানগরের ব্যবস্থাপনায় নগর কার্যালয়ে শাখা সভাপতি নুরুল বশর অাজিজির সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম টিপু ও স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মদ রবিনের যৌথ সঞ্চালনায় চট্টগ্রাম মহনগরে সদ্য সমাপ্ত এসএসসি ও দাখিল ‘কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ১৮’ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী যুব অান্দোলন চট্টগ্রাম মহানগরের সভাপতি মাওলানা মুজাহিদ সগীর আহমদ চৌধুরী।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এখন জীবনের প্রথম ধাপ অতিক্রম করে জীবনের আরেকটি ধাপে পদার্পণ করেছ, কাজেই তোমাদের সুনির্দিষ্ট টার্গেট নির্ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন চট্টগ্রাম মহানগরের সভাপতি আলহাজ্ব জান্নাতুল ইসলাম।

তিনি বলেন, তোমাদের প্রত্যেকেরই জীবনে একটি টার্গেট রয়েছে । হয়ত কেউ ডাক্তার হবে অথবা কেউ ইঞ্জিনিয়ার হবে অথবা কেউ ব্যরিস্টার হবে। তবে হও কিন্তু এসব কিছু যেন ইসলাম এবং মানুষের খেদমতে হয়। তিনি তাদের উজ্জল ভবিষ্যত কামনা করে এগিয়ে যাওয়ার আহ্বান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। তিনি কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ এবং তোমরাই আগামী দিনে নেতৃত্ব দিবে।

তিনি আরো বলেন, আমরা যেহেতু মুসলিম এবং আমাদের এ দেশে ৯০ ভাগ মানুষ মুসলিম সুতরাং এ দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা হোক এটা সকলরই প্রত্যাশা। কাজেই, ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় তোমাদেরই এগিয়ে আসতে হবে।

উক্ত সংবর্ধনায় আরো উপস্থিত ছিলেন নগর ছাত্র আন্দোলনের সহ-সভাপতি রিদওয়ানুল হক শামসী, সাধারণ সম্পাদক শাহীন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম টিপু, প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক শাফাআত হুসাইন, অর্থ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিনসহ প্রমুখ।

আরও পড়ুন : বাজেট হতে হবে শিক্ষা ও উদ্যোক্তাবান্ধব: ইশা ছাত্র আন্দোলন