২০১৮-০৫-২৫

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম : ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিতির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জাতীয় সংসদ ভবনের মাহবুব প্লাজায় ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিতির সভাপতি, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ীয় কমিটির সদস্য ও সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী এ্যাড মো. কামরুল ইসলাম এমপি।

প্রধান অথিতির বক্তব্যে খাদ্যমন্ত্রী বলেন, ইফতারির আগে দোয়া কবুল হয়। আপনারা দেশের শান্তি-শৃখ্ঙলা ও নিরাপত্তার জন্য আল্লাহর কাছে দোয়া করুন। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং আমরা বিশ্বের বুকে একটি গর্বিত জাতি হিসেবে আত্মপ্রকাশ করছি। এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

সভাপতিরে বক্তব্যে র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাক্ষনবাড়িয়া জেলার মানুষ সম্প্রীতিকে পছন্দ করেন। জেলা ব্রাক্ষণবাড়িয়া সমিতি বিভিন্ন সময়ে নানামূখী উদ্যোগের মাধ্যমে সামাজিক বিভিন্ন কর্মকান্ড করে আসছে। ব্রাক্ষণবাড়িয়া জেলা ও দেশের অগ্রতির জন্য ‘ব্রাক্ষণবাড়িয়া জেলা সমিত’ কাজ করতে চায়। তিনিও সকলের কাছে দোয়া কামনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মইনুদ্দিন মইন। ইফতার মাহফিলে পবিত্র কোরআন শরিফ থেকে তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন শাইখুল হাদীস আল্লামা আব্দুস সামাদ।

অনুষ্ঠিত ইফতার মাহফিলে দল-মত নির্বিশেষে ব্রাক্ষণবাড়িয়া জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এটি এখন জাতীয় স্লোগান: মোকতাদির চৌধুরী এমপি